Thursday, October 20, 2016

"মা"-কে নিয়ে সেরা কয়েকটি উক্তি





"তোমাদের জন্য মায়ের পায়ের নিচেই রয়েছে তোমাদের জান্নাত।"
>>> মহানবী হযরত মুহম্মদ (স.)

 "যার মা আছে, সে কখনই গরীব নয়।" 
>>> আব্রাহাম লিংকন

"আমার দেখা সবচেয়ে সুন্দরী মহিলা আমার মা। মায়ের কাছে আমি চিরঋণী। আমার জীবনের সমস্ত অর্জন তারই কাছ থেকে পাওয়া নৈতিকতা, বুদ্ধিমত্তা আর শারীরিক শিক্ষার ফল।" 
>>> জর্জ ওয়াশিংটন

" সন্তানেরা ধারালো চাকুর মত।তারা না চাইলেও মায়েদের কষ্ট দেয়। আর,মায়েরা তাদের শেষ রক্তবিন্দু পর্যন্ত সন্তানদের সাথে লেগে থাকে।" 
>>> জোয়ান হেরিস

" আমার বসার ঘরের দেয়ালে আমার মায়ের ছবি টাঙানো আছে, কারণ তিনিই আমার কাছে সবচেয়ে বড় আকর্ষণ।"
>>> এলেন ডে জেনেরিস

" কোন একটা বিষয় মায়েদেরকে দুইবার ভাবতে হয়। একবার তার সন্তানের জন্য, আরেকবার নিজের জন্য।" 
>>> সোফিয়া লরেন

"আমার মা বিস্ময়কর আর আমার কাছে উৎকর্ষতার আরেক নাম।"
>>> মাইকেল জ্যাকসন

"আমার মা মনে করেন আমিই সেরা, আর মা মনে করেন বলেই আমি সেরা হয়ে গড়ে উঠেছি।"
>>> দিয়াগো ম্যারাডোনা


-------------------------------------------------
facebook এ আমি 

Post Comment

No comments:

Post a Comment