Monday, June 24, 2013

আমি ও আমার কথা

আমি -
আমি "প্রবাল ভৌমিক"। একটি বেসরকারি প্রতিষ্ঠান এ কর্মরত আছি। আমার সাথে যোগাযোগ করতে চাইলে এখানে ক্লিক করুন।

আমার কথা -
আমার প্রথম কথা হল, আমি ভালো যা ভাবি ও জানি তা জানার অধিকার সবার আছে, একইভাবে অন্য কারো ভালো ভাবনা ও জানা বিষয়গুলো জানার অধিকার আমার আছে। 
 
কোন সুনির্দিষ্ট উদ্দেশ্য নিয়ে এই সাইট যাত্রা শুরু করে নি। আমার কৌতূহল থেকেই এই সাইট এর জন্ম।

তথ্য - প্রযুক্তি ভালো লাগে। তাই এই তথ্য প্রযুক্তির যুগে আমার একটা সাইট থাকবে না, এইটা একটা কথা হইলো :P ।

এই সাইট এর পোস্ট গুলু পাঁচমিশালি । যখন যা ভালো লাগে, তখন তাই পোস্ট করি।

এই সাইট কারো ভালো লাগবে, এই আশা আমি করি না। তবে আশা করি, এই সাইট কাউকে আঘাতও করবে না।

ওহ হ্যাঁ, আর একটি কথা, এই সাইট থেকে যে কোন পোস্ট কোন ধরনের অনুমোদন ছাড়াই কপি করে যে কোথাও নেয়া যাবে :) । তবে অবশ্যই নিজ দায়িত্বে।

সাইট এর প্রতিটি পোস্ট এর নিচে Print Friendly নামে একটি Button আছে। কারো প্রয়োজন হলে ওই Button এ ক্লিক করে Print এ ক্লিক করে যে কোন পোস্ট Print করে নিতে পারেন অথবা PDF এ ক্লিক করে Download PDF এ ক্লিক করে আপনার পছন্দের পোস্ট PDF আকারে নামিয়ে নিতে পারেন।

এই সাইট এ "কম্পিউটার ও ইন্টারনেট টিপস" বিভাগে প্রকাশিত বেশীরভাগ পোস্ট বিভিন্ন প্রযুক্তি ব্লগ থেকে সংগৃহীত। বিভিন্ন প্রযুক্তি ব্লগ এর যে সকল পোস্ট আমার ভালো লাগে, সে পোস্ট গুলো আমি নিজে ট্রাই করি - সফল হলে তা এই সাইট এ প্রকাশ করি এবং সম্পূর্ণ নিজের ভাষায়। তাই, এই পোস্ট গুলো আপনারা ট্রাই করতে পারেন এবং আশা করছি সফল হবেন কোন ঝামেলা ছাড়াই।

এই সাইট এ "আমার লেখা গল্প ও ক্যাচাল" বিভাগে প্রকাশিত পোস্টগুলো সম্পূর্ণভাবে আমার মৌলিক লেখা, তাই ওই লেখাগুলো কেউ কোথাও পুনঃপ্রকাশ করলে দয়া করে আমার সাইট এর লিংক "পূর্বে প্রকাশিত" লিখে ব্যাবহার করবেন।

সাইট এর ডান পাশে একটা ভোটিং লাইন খোলা আছে, যারা ভিজিট করছেন তাঁরা একটা ভোট দিয়ে গেলে খুশি হব।  

Post Comment

No comments:

Post a Comment